ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবির র‌্যাগ-৩৮’র রাজা শাওন, রানী ফারিবা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, মে ৩০, ২০১৫
জাবির র‌্যাগ-৩৮’র রাজা শাওন, রানী ফারিবা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৩৮তম ব্যাচের শিক্ষা সমাপনী উৎসব ‘র‌্যাগ-৩৮’র রাজা হিসেবে শিহাব শাওন ও রানী হিসেবে রেহ্নুমা তাসনিম ফারিবা নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৯ মে) দিনগত রাত দেড়টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির সভাপতি জনি আলম।



পাঁচ দিনব্যাপী এই র‌্যাগ উৎসবের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের শীর্ষ অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

নির্বাচন কমিশন সূত্র জানায়, বিশ্ববিদ্যালয়ের ৩৮তম ব্যাচের শিক্ষা সমাপনী উৎসব ‘র‌্যাগ-৩৮’র রাজা হিসেবে মওলানা ভাসানী হলের আবাসিক ও নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের শিক্ষার্থী শিহাব শাওন ৩৩৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

এদিকে রানী হিসেবে প্রীতিলতা হলের আবাসিক ও ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের শিক্ষার্থী রেহ্নুমা তাসনিম ফারিবা ২৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের জাকসু ভবনে সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত ভোটগ্রহণ হয়। নির্বাচনে ৩৮তম ব্যাচের মোট ৬৪১ জন শিক্ষার্থী তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এছাড়া ত্রুটি থাকায় ৮১টি ভোট বতিল বলে ঘোষণা করে নির্বাচন কমিশন।

প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির সভাপতি জনি আলম বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯২৮ ঘণ্টা, মে ৩০, ২০১৫
ওও/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।