ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

নকলে বাঁধা দেওয়ায় শিক্ষককে মারপিট, ছাত্র আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, জুন ২, ২০১৫
নকলে বাঁধা দেওয়ায় শিক্ষককে মারপিট, ছাত্র আটক প্রতীকী

গোপালগঞ্জ: নকলে বাঁধা দেওয়ায় গোপালগঞ্জে শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজ এইচএসসি পরীক্ষা কেন্দ্রের এক শিক্ষককে মারপিট করেছে ছাত্ররা।
 
মঙ্গলবার (০২ জুন) দুপুর দেড়টার দিকে ওই কলেজ সংলগ্ন ব্রিজের ওপর এ ঘটনা ঘটে।


 
মারপিটের শিকার শিক্ষক হলেন- ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজের ইসলাম শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক আবু সাঈদ (৪৮)। আহত অবস্থায় তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
এ ঘটনায় সুব্রত  বিশ্বাস নামে এক ছাত্রকে আটক করেছে পুলিশ। সুব্রত মুকসুদপুর উপজেলার ইন্দুহাটি গ্রামের দুলাল বিশ্বাসের ছেলে এবং গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্র।

শেখ ফজিলাতুন্নেছা কলেজের অধ্যক্ষ অশোক কুমার বিশ্বাস জানান, মঙ্গলবার এইচএসসি পরীক্ষার উচ্চতর গণিত পরীক্ষায় সুব্রত বিশ্বাস নকল করায় ওই পরীক্ষা কক্ষে দায়িত্বরত শিক্ষক আবু সাইদ তার উত্তরপত্র নিয়ে নেন। পরে, তাকে পরীক্ষার হল থেকে বের করে দেন তিনি।

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে ওই পরীক্ষার্থী তার ৪/৫ জন সঙ্গী নিয়ে কলেজ গেটের সামনে শিক্ষক আবু সাইদকে বেদম মারপিট করে। এতে ওই শিক্ষক আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ওই ছাত্রকে বহিষ্কার করা হয়েছে বলেও জানান তিনি।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ঘটনার সঙ্গে জড়িত সুব্রত বিশ্বাসকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, জুন ০২, ২০১৫     
এমজেড/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।