ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রাজশাহীতে এমবিবিএস ও বিডিএস শিক্ষার্থীদের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, জুন ৭, ২০১৫
রাজশাহীতে এমবিবিএস ও বিডিএস শিক্ষার্থীদের মানববন্ধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: ২০১৩-১৪ শিক্ষাবর্ষের এমবিবিএস ও বিডিএস কোর্সের শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন প্রদান এবং প্রথম পেশাগত পরীক্ষায় অংশগ্রহণের দাবিতে রাজশাহীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (০৭ জুন) দুপুরে রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট এলাকায় বেসরকারি মেডিকেল ও ডেন্টাল কলেজ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের শিক্ষার্থীরা এ মানববন্ধন করেন।



মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, হাইকোর্টের রিটাদেশের পরিপ্রেক্ষিতে ২০১৩-১৪ শিক্ষাবর্ষের এমবিবিএস ও বিডিএস কোর্সে শিক্ষার্থীদের ভর্তি করা হলেও পরে অপর একটি রিটের আদেশে ভর্তি প্রক্রিয়া স্থগিত করা হয়েছে। ফলে ২০১৩-১৪ সালে ভর্তি হওয়া প্রায় ৭ শতাধিক শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন প্রক্রিয়া বাধাগ্রস্ত হয়েছে। এ সমস্যা নিরসনে প্রধানমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

সমাবেশে বক্তব্য রাখেন বেসরকারি মেডিকেল ও ডেন্টাল কলেজ স্টুডেন্টস অ্যাসোসিয়েশন, রাজশাহীর সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক জনি বর্মন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, জুন ০৭, ২০১৫
এসএস/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।