ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাতীয় মেডিকেল বিতর্ক উৎসব বৃহস্পতিবার

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, জুন ৯, ২০১৫
জাতীয় মেডিকেল বিতর্ক উৎসব বৃহস্পতিবার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ‘মননে মানবতা, শপথে মুক্তি’ স্লোগান নিয়ে শুরু হচ্ছে ‘এসকেইফ চতুর্থ এনডিএফ বিডি-ডিএমসি ডিসি জাতীয় মেডিকেল কলেজ বিতর্ক ও কুইজ উৎসব’২০১৫। ’

আগামী বৃহস্পতিবার (১১ জুন) ঢাকা মেডিকেল কলেজ প্রাঙ্গনে এ উৎসব শুরু হচ্ছে।



মঙ্গলবার (৯ জুন) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বর্ণাঢ্য শোভাযাত্রা, বিতর্ক প্রতিযোগিতা (বাংলা ও ইংরেজি), চলচ্চিত্র প্রদর্শনী, কুইজ প্রতিযোগিতা, বারোয়াড়ি বিতর্ক প্রতিযোগিতা, প্রদর্শনী বিতর্ক, মাল্ডিমিডিয়া উপস্থাপন, অংশগ্রহণকারীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান, ক্যাম্প ফায়ার, সনদ ও পুরস্কার বিতরণীসহ নানা আয়োজন থাকবে উৎসবে।

দুই দিনব্যাপী এ উৎসবে অংশ নেবেন দেশের সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজের সহস্রাধিক শিক্ষার্থী, শিক্ষক ও ডিবেট ক্লাব মডারেটররা।

এ আয়োজনের মিডিয়া পার্টনার হিসেবে থাকছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কমসহ কয়েকটি সংবাদ মাধ্যম।

সংবাদ সম্মেলনে ছিলেন ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশের (এনডিএফবিডি) চেয়ারম্যান এ কে এম শোয়েব, মহাসচিব শাকিল মাহমুদ, কো-চেয়ারম্যান এম আলমগীর, এবারের বিতর্ক উৎসবের আহবায়ক সোহানুর রহমান সোহান, ডিএমসিডিসি’র সভাপতি শিমুল রঞ্জন দে প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, জুন ০৯, ২০১৫
এসএ//এসএন/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।