ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রাবিতে ছাত্রলীগ কর্মীকে মারধর, দু’গ্রুপে উত্তেজনা

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জুন ১০, ২০১৫
রাবিতে ছাত্রলীগ কর্মীকে মারধর, দু’গ্রুপে উত্তেজনা

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রী উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছাত্রলীগের এক কর্মীকে মারধর করেছে অপর গ্রুপের ছাত্রলীগ কর্মী।

বুধবার (১০ জুন) সকাল সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ কলা ভবনের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে।



এদিকে, এ ঘটনার জের ধরে রাবি ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

মারধরের শিকার নাজমুল হোসেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ও ‍সভাপতি গ্রুপের কর্মী।

নাজমুল হোসেনের দাবি, সকালে তিনি কলা ভবনের তৃতীয় তলায় তার বান্ধবীদের সঙ্গে ক্লাসরুমের সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী আরবী বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র রেজাউল করিম রাজু তার এক বান্ধবীকে উত্ত্যক্ত করেন। নাজমুল এর প্রতিবাদ করলে রাজু তাকে মারধর করেন। পরে বিষয়টি তিনি বিভাগের বড় ভাইদের জানান।

এ ঘটনা জানাজানি হলে সভাপতি গ্রুপের নেতা বিল্লাহ ও কৌশিকের নেতৃত্বে ১০/১২ জন নেতাকর্মী বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বরে অবস্থান নেয়। বিষয়টি জানতে পেরে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের নেতৃত্বে ১২/১৫ জন নেতাকর্মী টুকিটাকি চত্বরে অপর পাশে অবস্থান নেন। এতে দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

জানতে চাইলে ছাত্রীকে উত্ত্যক্তের কথা অস্বীকার করে ছাত্রলীগ কর্মী রাজু বলেন, নাজমুলকে শিবির সন্দেহে কথা বলার জন্য ডাকলে সে দুর্ব্যবহার করে। এজন্য তাকে চড়-থাপ্পর মেরেছি।

এ বিষয়ে রাবি ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে নেতাকর্মীদের শান্ত থাকতে বলে জরুরি কাজে এসেছি। ক্যাম্পাসে ফিরে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, জুন ১০, ২০১৫
এসআর/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।