ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

তাড়াশে বড়গাঁও প্রাথমিক বিদ্যালয়ে তালা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, জুন ১৫, ২০১৫
তাড়াশে বড়গাঁও প্রাথমিক বিদ্যালয়ে তালা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ এনে বড়গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

সোমবার (১৫ জুন) সকালে ওই বিদ্যালয়ে তালা ঝুলিয়ে দেয় বিক্ষুব্ধ এলাকাবাসী।



যৌন হয়রানির শিকার দুই ছাত্রীর অভিভাবকরা বাংলানিউজকে জানান, রোববার স্কুল ছুটির পর সহকারী শিক্ষক রেজাউল করিম (৪৫) প্রাইভেট পড়ানোর নাম করে তাদের বসিয়ে রাখেন। পরে স্কুলের সব শিক্ষক-শিক্ষার্থী চলে গেলে তিনি ওই দুই ছাত্রীকে শ্লীলতাহানি করেন।

এ কথা প্রকাশ করলে পরীক্ষায় ফেল করানোর ভয় দেখান ওই শিক্ষক। কিন্তু বাড়ি ফিরে তারা কান্না শুরু করে। কান্নার কারণ জিজ্ঞেস করলে তারা সব ঘটনা খুলে বলে।  

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ মফিজ উদ্দিন মাস্টার ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে জানান, ওই শিক্ষক এর আগেও এক ছাত্রীকে যৌন হয়রানি করেছিলেন। একই ঘটনার পুনরাবৃত্তি ঘটালে ক্ষুব্ধ অবিভাবকরা স্কুলে তালা ঝুলিয়ে দেন।

তাড়াশ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আ.লতিফ বাংলানিউজকে বলেন, আমি ঘটনাটি স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের কাছে শুনেছি। লিখিত অভিযোগ পেলে ওই শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.টি.এম আমিনুল ইসলাম বাংলানিউজকে বলেন, ঘটনাটি শুনেছি। তবে, এখনও এ বিষয়ে কোনো অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, জুন ১৫, ২০১৫
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।