ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রুয়েটে বিভাগীয় বুটক্যাম্প মঙ্গলবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, জুন ১৫, ২০১৫
রুয়েটে বিভাগীয় বুটক্যাম্প মঙ্গলবার

রাজশাহী: জনগণের কাছে সরকারি সেবা পৌঁছে দেওয়া, দক্ষ জনশক্তি গড়ে তোলা ও আন্তর্জাতিক বাজারে দেশীয় শিল্পের প্রবেশের সুযোগ সৃষ্টির লক্ষ্যে মঙ্গলবার (১৬ জুন) রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে রাজশাহী বিভাগীয় বুটক্যাম্প।

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রেস অ্যান্ড ইনফরমেশন সেকশনের উপপরিচালক গোলাম মর্তুজা সোমবার (১৫ জুন) বিকেলে বাংলানিউজকে এ আয়োজনের কথা জানান।



তিনি জানান, বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ‘জাতীয় পর্যায়ে মোবাইল অ্যাপ্লিকেশন উন্নয়নে সচেতনতা ও দক্ষতা বৃদ্ধি’ শীর্ষক কর্মসূচির আওতায় এই বিভাগীয় বুটক্যাম্প আয়োজন করেছে। মঙ্গলবার (১৬ জুন) সকাল সাড়ে ৯টায় থেকে এ বুটক্যাম্প চলবে। এর উদ্বোধন করবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তিনি বলেন, বিভাগীয় বুটক্যাম্পে রাজশাহী বিভাগের ৮ জেলার পাঁচ শতাধিক প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করবে। বুটক্যাম্পটি সকাল ৯টায় শুরু হয়ে চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। এর উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে জেলা ও বিভাগীয় পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, জুন ১৫, ২০১৫
এসএস/কেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।