ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রাবি সাংস্কৃতিক জোটের গণঅনশন কর্মসূচি ঘোষণা

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, জুন ১৬, ২০১৫
রাবি সাংস্কৃতিক জোটের গণঅনশন কর্মসূচি ঘোষণা

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি বাসুদেব রায়ের ওপর ছাত্রলীগ নেতার হামলার বিচার দাবিতে বুধবার গণঅনশন কর্মসূচির ঘোষণা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৬ জুন) বিকেলে বিশ্ববিদ্যালয়ের রাকসু ভবনে সমকাল নাট্যচক্রের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা দিয়েছে রাবির কেন্দ্রীয় সাংস্কৃতিক জোট।


   
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাংস্কৃতিক জোটোর সাধারণ সম্পাদক কণিকা গোপ বলেন, বাসুদেব রায়ের উপর হামলার এক সপ্তাহ পার হলেও প্রশাসন এখন পর্যন্ত কোনো ধরনের ব্যবস্থা গ্রহণ করেননি। দোষীদের আইনের আওতায় এনে দ্রুত শাস্তির দাবিতে  বুধবার সকাল ৯টায় গণঅনশনে আহ্বান করা হয়েছে। দাবি পূরণ না হওয়া পর্যন্ত এ কর্মসূচি অব্যহত থাকবে বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের সভাপতি মণ্ডলীর সদস্য আব্দুল মজিদ অন্তর, দেবশ্রী মণ্ডল প্রমুখ।

৯ জুন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি ও গণশিল্পী সংস্থার সদস্য বাসুদেব রায়কে ছাত্রলীগ কর্মী সাদ্দাম হোসেন সজিব ও তার সহকর্মীরা পিটিয়ে পা ভেঙে দেয়।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, জুন ১৬, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।