ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

‘স্কিলস ফর লাইফ’ কর্মশালার রেজিস্ট্রেশন চলছে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, জুন ১৭, ২০১৫
‘স্কিলস ফর লাইফ’ কর্মশালার রেজিস্ট্রেশন চলছে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: প্রতি বছরের মতো এবারও চলতি বছরের এইচএসসি (উচ্চ মাধ্যমিক), সমমান এবং এ-লেভেল শিক্ষার্থীদের জন্য ‘স্কিলস ফর লাইফ’ শীর্ষক কর্মশালার আয়োজন করেছে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব)।

এবার চতুর্থবারের মতো মাসব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এতে অংশ নিতে আগামী ৯ জুলাই পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন শিক্ষার্থীরা। এ বছর ১২০ জন শিক্ষার্থী কর্মশালার মাধ্যমে প্রশিক্ষণের সুযোগ পাবেন।

শিক্ষার্থীদের প্রাথমিকভাবে পাঁচটি বিশেষায়িত শিক্ষাক্রমের যে কোনো একটির ওপর প্রশিক্ষণ দেওয়া হবে। এর মধ্যে রয়েছে ওয়েব ডিজাইন, ক্রিয়েটিভ রাইটিং, মোবাইলে ফিল্ম মেকিং, সাংবাদিকতা এবং অ্যানিমেশন।

এছাড়া আবশ্যিক কোর্সগুলোর মধ্যে রয়েছে মুক্তহাতে লেখার শিক্ষা, কম্পিউটার শিক্ষা, উপস্থাপনা শিক্ষা, পাবলিক স্পিকিং, প্রাত্যহিক ব্যবহার্য আইন, দুর্যোগ মোকাবিলা, দীর্ঘমেয়াদি জীবনযাপন এবং অন্যান্য। কোর্স সম্পন্ন করার পর ইউল্যাব থেকে একটি সার্টিফিকেট পাবেন অংশগ্রহণকারীরা।

নিবন্ধন শেষে আগামী ২৩ জুলাই থেকে ক্লাস শুরু হবে। নিবন্ধনের বুথ খোলা রয়েছে প্রতি রোববার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

বিস্তারিত জানতে যেতে হবে www.facebook.com/UlabSkillsForlife লিংকে অথবা ফোন নম্বর ০১৭৩-০০৮৭০৪১। আবেদনের জন্য লিংক: https://docs.google.com/forms/d/1PXMy9jM2R0ljdbCc56yZHK6VfX_bNGkmUDkSJFzFvaA/viewform

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, জুন ১৭, ২০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।