ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বাকৃবির দুই শিক্ষার্থীকে কারণ দর্শানো নোটিশ

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, জুন ১৮, ২০১৫
বাকৃবির দুই শিক্ষার্থীকে কারণ দর্শানো নোটিশ

বাকৃবি (ময়মনসিংহ): গভীর রাতে একই রুমে অবস্থানকালে ধরা পড়ায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) দুই শিক্ষার্থীকে কারণ দর্শনো নোটিশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার তাদের দু’জনকে কারণ দর্শনো নোটিশ দেওয়া হয় এবং তিন কার্যদিবসের মধ্যে এর জবাব দিতে বলেছেবিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি।

  

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের একোয়া কালচার বিভাগের মাস্টার্সের এক ছাত্র ও প্যারাসাইটোলজি বিভাগের মাস্টার্সের ছাত্রীকে বুধবার গভীর রাতে বিশ্ববিদ্যালয়ের পিএইচডি ডরমেটরির একই রুমে অবস্থানকালে আটক করেন কর্তব্যরত নিরাপত্তারক্ষী। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির কাছে হস্তান্তর করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি সূত্রে জানায়, সন্দেহভাজন অবস্থায় জীবন ও ফাতেমাকে আটক করে কর্তব্যরত নিরাপত্তাকর্মী। তাদের কাছ থেকে লিখিত নিয়ে ৩ কার্যদিবসের সময় দিয়ে কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়েছে। এর জবাব দেওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জুন ১৮, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।