ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বরিশালে ৪ কলেজকে শো’কজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, জুন ১৯, ২০১৫
বরিশালে ৪ কলেজকে শো’কজ

বরিশাল: বরিশালে উচ্চ মাধ্যমিকে (২০১৫-২০১৬) ভর্তির আবেদনে অবৈধ পন্থা অবলম্বনের দায়ে চার কলেজকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড।

শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক ড. মো. লিয়াকত হোসেনের সই করা নোটিশ মনস্বীতা মহিলা কলেজ, আহমদপুর স্কুল অ্যান্ড কলেজ, চিকনীকান্দি কলেজ ও তালতলী স্কুল অ্যান্ড কলেজে পাঠানো হয়।



নোটিশে বলা হয়েছে, ওই চারটি কলেজের অধ্যক্ষরা অনেক শিক্ষার্থীদের না জানিয়েই নিজ নিজ কলেজের পক্ষে ভর্তির আবেদনের বার্তা পাঠিয়েছেন শিক্ষাবোর্ডে। যা এক ধরনের প্রতারণা।

আর এ কারণে এসব শিক্ষার্থী এখন তাদের পছন্দমতো কলেজে আবেদন করতে পারছেন না।

তাই মনস্বীতা মহিলা কলেজ, আহমদপুর স্কুল অ্যান্ড কলেজ, চিকনীকান্দি কলেজ ও তালতলী স্কুল অ্যান্ড কলেজের পাঠদানের অনুমতি কেনো বাতিল করা হবে না- তা জানতে চেয়ে কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়েছে। একই সঙ্গে ওই নোটিশ ইস্যুর তিন কর্মদিবসের মধ্যে এসব কলেজের অধ্যক্ষদের হাজির হয়ে শিক্ষ‍াবোর্ডের চেয়ারম্যানের কাছে তার ব্যাখ্যা দিতে বলা হয়েছে।

১৭ জুন শিক্ষাবোর্ডের চেয়ারম্যানের নির্দেশে এ নোটিশ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, জুন ১৯, ২০১৫
এসএন/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।