ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

নোবিপ্রবির নবম প্রতিষ্ঠাবার্ষিকী সোমবার

নোবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, জুন ২১, ২০১৫
নোবিপ্রবির নবম প্রতিষ্ঠাবার্ষিকী সোমবার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নোবিপ্রবি(নোয়াখালী): নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) নবম প্রতিষ্ঠাবার্ষিকী সোমবার (২২ জুন) অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে।



অনুষ্ঠান সূচির মধ্যে রয়েছে সকাল ১১টায় বর্ণাঢ্য র‌্যালি, সকাল সাড়ে ১১টায় আলোচনা সভা আলোচনা সভা ও সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠান।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা ও জাতীয় দিবস উদযাপন কমিটির আহ্বায়ক মো. নাসির উদ্দিন বাংলানিউজকে বলেন, ইতোমধ্যে আমাদের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আশা করছি বিশ্ববিদ্যালয়ের  দশম বর্ষে পদার্পণের মুহূর্তটি আমরা স্মরণীয় করে রাখতে পারব।

বিশ্ববিদ্যালয় দিবসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, বিশেষ অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্যরা।

পুরো প্রোগ্রামে সভাপতি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান।

বাংলাদশের প্রান্তিক এই বিশ্ববিদ্যালয়ের ২০০৬ সালের ২২ জুন একাডেমিক কার্যক্রম শুরু হয়। সেই থেকে বিশ্ববিদ্যালয়টি এই অঞ্চলের বিজ্ঞান ও প্রযুক্তি চর্চার বাতিঘর হিসেবে কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, জুন ২১, ২০১৫
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।