ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

শাবি প্রেসক্লাবে সভাপতি জাবেদ,সম্পাদক আব্বাস

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, জুন ২৩, ২০১৫
শাবি প্রেসক্লাবে সভাপতি জাবেদ,সম্পাদক আব্বাস জাবেদ ইকবাল ও সরদার আব্বাস

শাবি থেকে: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ২০১৫-১৬ সালের কার্যনির্বাহী কমিটির নতুন নেতৃত্ব নির্বাচিত হয়েছেন।

বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি জাবেদ ইকবাল এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক অবজারভার’র প্রতিনিধি সরদার আব্বাস।



মঙ্গলবার দুপুর ২টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এবং বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রধান অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান।

এছাড়া সহ-সভাপতি পদে দৈনিক যুগভেরীর সৈয়দ নবীউল আলম দিপু, যুগ্ম-সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের আসাদুজ্জামান নয়ন, কোষাধ্যক্ষ পদে দৈনিক দিনকালের হেলাল উদ্দিন এবং দপ্তর সম্পাদক পদে আলোকিত বাংলাদেশ’র আব্দুল্লাহ আল মনসুর নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে নিউ নেশনের ফয়জুল্লাহ ওয়াসিফ,দৈনিক ইনকিলাবের রিফাত আল মামুন এবং দৈনিক আমাদের সময়ের জিয়াউল ইসলাম নির্বাচিত হয়েছেন।

নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, শাবি অফিসার্স এসোসিয়েশন, শাবি শাখা ছাত্রলীগ, জাতীয়তাবাদী ছাত্রদল, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট, ছাত্র ইউনিয়নসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন এবং বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের বর্তমান ও সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুন ২৩, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।