ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ছাত্রলীগের চাকরিপ্রত্যাশীদের বাধায় অচল ইবি

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, জুন ২৪, ২০১৫
ছাত্রলীগের চাকরিপ্রত্যাশীদের বাধায় অচল ইবি

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) চাকরিপ্রত্যাশী ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের বাধার মুখে তৃতীয় দিনের মতো অচল রয়েছে প্রশাসনিক ও শিক্ষা কার্যক্রম।

বুধবার (২৪ জুন) ছাত্রলীগ নেতাকর্মীদের বাধায় তালাবদ্ধ রয়েছে ইবির প্রশাসন ভবন।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের কোনো  বাস ক্যাম্পাসে না আসায় শিক্ষার্থীরা ক্যাম্পাসে আসতে পারেনি। তবে ইংরেজি ও পরিসংখ্যানসহ কয়েকটি বিভাগে ক্লাস হয়েছে বলে জানা গেছে।

এরআগে গত সোমবার প্রশাসন ভবনের বিভিন্ন অফিস থেকে কর্মকর্তাদের বের করে দিয়ে তালা ঝুলিয়ে দেয় চাকরিপ্রত্যাশী ছাত্রলীগের নেতাকর্মীরা।
এদিকে, কয়েক কর্মকর্তা নিজস্ব পরিবহনে ক্যাম্পাসে আসলেও প্রশাসন ভবনে ঢুকতে না পেরে ফিরে গেছেন তারা।

অন্যদিকে, শিক্ষার্থীদের বহনকারী বাস কুষ্টিয়া-ঝিনাইদহ থেকে ক্যাম্পাসের উদ্দেশে ছেড়ে আসলেও মোবাইল ফোনে চালককে হুমকি দেওয়ায় বাসগুলো ‍ফিরে যায়।

এ পরিস্থিতি থেকে উত্তরণে দফায় দফায় বৈঠক করছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বুধবারও উপাচার্য অধ্যাপক ড. আবদুল হাকিম সরকার তার বাসভবনে বৈঠক করেন। তবে বৈঠক সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

যোগাযোগ করা হলে ইবির উপাচার্য অধ্যাপক ড. আবদুল হাকিম সরকার বাংলানিউজকে বলেন, আমরা দুই-একদিনের মধ্যে ক্যাম্পাস স্বাভাবিক করার চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জুন ২৪, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।