ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

মাওলানা ভাসানী বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষার্থী বহিষ্কৃত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, জুন ২৪, ২০১৫
মাওলানা ভাসানী বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষার্থী বহিষ্কৃত

টাঙ্গাইল: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পাঁচ শিক্ষার্থীকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (২৪ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের ১৮৩তম সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

 

বহিষ্কৃতরা হলেন-এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের মাস্টার্সের ছাত্র জেশন শাহরিয়ার, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের দ্বিতীয় সেমিস্টারের ছাত্র আওলাদ হোসাইন ও মো. রেজুওয়ানুল হক, একই বিভাগের তৃতীয় বর্ষের দ্বিতীয় সেমিস্টারের ছাত্র আজহারুল ইসলাম এবং ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ সায়েন্স বিভাগের মাস্টার্স তৃতীয় সেমিস্টারের ছাত্র মো. হাসান আল তোহা।

এদের মধ্যে হল প্রভোস্টের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের ঘটনায় শোকজ নোটিশের জবাব না দেওয়ায় মো. হাসান আল তোহাকে সাময়িকভাবে বহিষ্কার করেছে কর্তৃপক্ষ। বাকিদের বহিষ্কার করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থীকে মারধরের ঘটনায় শোকজ নোটিশের জবাব না দেওয়ায়।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ২৪, ২০১৫
এসআই/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।