ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

‘ইউল্যাব টিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৯ ঘণ্টা, জুন ২৮, ২০১৫
‘ইউল্যাব টিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: দেশের প্রথম ক্যাম্পাসভিত্তিক টেলিভিশন ‘ইউল্যাব টিভি’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

শনিবার (২৭ জুন) ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ'র (ইউল্যাব) নিজস্ব ক্যাম্পাসভিত্তিক টেলিভিশন ‘ইউল্যাব টিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়।



দিনটি উপলক্ষে ইউল্যাব অডিটরিয়ামে অনুষ্ঠানের আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের মিডয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম বিভাগ।

এতে উঠে আসে গত দু'বছরের পথ চলার নানা দিক। উপস্থিত বক্তারা স্মৃতিচারণ করেন দেশের প্রথম ক্যাম্পাসভিত্তিক এ টেলিভিশন স্টেশন নিয়ে। এছাড়া শ্রোতা শিক্ষার্থীদের মধ্যে থেকেও উঠে আসে নানা অভিমত ও বক্তব্য।

শিক্ষার্থীদের হাতে কলমে সাংবাদিকতা শিক্ষা ও চর্চার উদ্দেশে ২০১৩ সালের ২৭ জুন যাত্রা শুরু করে ইউল্যাব টিভি। শুধু ইউল্যাব ক্যাম্পাসেই এর সম্প্রচার হয়ে আসছে।

প্রতিষ্ঠাবার্ষিকীর এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ্যানেল টোয়েন্টিফোরের সিনিয়র নিউজ এডিটর বিপ্লব শহীদ। শুভেচ্ছা বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও ইউল্যাব টিভির উপদেষ্টা ড. সরকার বারবাক। আরও বক্তব্য দেন সিনিয়র লেকচারার মুহাম্মদ সাজ্জাদ হোসেন।

শেষে মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম বিভাগের প্রধান জুড উইলিয়াম হেনিলোর ক্যাম্পাসভিত্তিক এ টেলিভিশনটির সাফল্য কামনা করে তার বিভিন্ন ভাবনার কথা তুলে ধরেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন লেকচারার ও ইউল্যাব টিভির উপদেষ্টা মাহবুবুল হক ওসমানী। সবশেষে বিগত দু'বছরের কিছু বাছাই করা অনুষ্ঠান নিয়ে একটি ডিভিডির মোড়ক উন্মোচন করা হয়।

বাংলাদেশ সময়: ০০৫৮ ঘণ্টা, জুন ২৮, ২০১৫
আইএ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।