ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ভর্তি পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত জাবি শিক্ষক সমিতির

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৫
ভর্তি পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত জাবি শিক্ষক সমিতির

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষে  স্নাতক (সম্মান) শ্রেণির প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি।

সোমবার (১৯ অক্টোবর) দুপুরে সমিতির সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানিয়েছেন সমিতির সভাপতি অধ্যাপক মো. খবির উদ্দিন।



তবে গত শনিবার অনুষ্ঠিত পূর্ববর্তী সভায় শিক্ষকদের জন্য স্বতন্ত্র বেতন কাঠামো ও অষ্টম জাতীয় বেতন কাঠামো পুনর্নির্ধারণের দাবিতে ভর্তি পরীক্ষা না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল শিক্ষক সমিতি।

সোমবার জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে অনুষ্ঠিত সভায় আগের সিদ্ধান্ত পরিবর্তন করে ভর্তি পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

এ বছর ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে মোট দুই লাখ ২৬ হাজার পাঁচশ ৭২ জন শিক্ষার্থীর আবেদন গ্রহণ করা হয়েছে। এর বিপরীতে বিশ্ববিদ্যালয়ের ছয়টি অনুষদ ও দুইটি ইনস্টিটিউটে মোট আসন রয়েছে দুই হাজার।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।