ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রুয়েটের ১ম বর্ষ ভর্তি প্রক্রিয়া শুরু ১০ ডিসেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৫
রুয়েটের ১ম বর্ষ ভর্তি প্রক্রিয়া শুরু ১০ ডিসেম্বর

রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৫- ২০১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ভর্তি প্রক্রিয়া শুরু হবে আগামী বৃহস্পতিবার (১০ ডিসেম্বর)।

বিশ্ববিদ্যালয়ের প্রেস অ্যান্ড ইনফরমেশন সেকশনের উপ-পরিচালক জিএম মর্ত্তুজা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।



বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১০ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ৯টায় মেধা তালিকায় ‘ক’ গ্রুপে ১ থেকে ৭৮০তম পর্যন্ত এবং ‘খ’ গ্রুপে ১ থেকে ৩০তম স্থান অর্জনকারী শিক্ষার্থীদের ভর্তি করা হবে।

ভর্তির নিয়মাবলী এবং প্রয়োজনীয় ডক্যুমেন্টের তালিকা রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে।
 
ভর্তির সময় বিভাগীয় সমিতির চাঁদা বাবদ ৪০০ টাকা এবং ভর্তি ফি বাবদ ১৫ হাজার টাকা রূপালী ব্যাংক রুয়েট শাখায় জমা দিতে হবে।

গত ১৭ নভেম্বর রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ১ম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়।

চলতি বছর রুয়েটের ১২টি বিভাগে মোট ৮১৫ জন শিক্ষার্থী ভর্তি করা হবে।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৫
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।