ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বুদ্ধিজীবী ও বিজয় দিবস উপলক্ষে বশেমুরবিপ্রবি’র কর্মসূচি

বশেমুরবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
বুদ্ধিজীবী ও বিজয় দিবস উপলক্ষে বশেমুরবিপ্রবি’র কর্মসূচি

গোপালগঞ্জ: শহীদ বুদ্ধিজীবী দিবস (১৪ ডিসেম্বর) ও মহান বিজয় দিবস (১৬ ডিসেম্বর) উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) কর্তৃপক্ষ বিস্তারিত কর্মসূচি হাতে নিয়েছে।

রোববার (১৩ ডিসেম্বর) বশেমুরবিপ্রবি’র জনসংযোগ কর্মকর্তা মো. মাহবুবুল আলম বিষয়টি জানিয়েছেন।


 
শহীদ বুদ্ধিজীবী দিবস
১৪ ডিসেম্বর সকাল ৮টায় উপজেলা প্রাঙ্গণ জয় বাংলা পুকুর পাড়ে শহীদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি নিবেদন। সকাল সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি ও এরপর কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় আলোচনা সভা।
 
মহান বিজয় দিবস
১৫ ডিসেম্বর রাতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আলোকসজ্জা। রাত ১১টায় পুলিশ লাইন থেকে বাস টুঙ্গিপাড়া জাতির জনকের সামাধির দিকে রওয়ানা ও রাত ১২.০১ মিনিটে সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন।
সকাল সাড়ে ৮টায় শেখ কামাল স্টেডিয়ামের শহীদ স্মৃতিস্তম্ভ ও ৯টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন। সাড়ে ৯টায় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় আলোচনা সভা ও বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয় মাঠে প্রীতি ফুটবল ম্যাচ।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।