ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

শিক্ষা

রাবিতে বিজ্ঞান উৎসব শুরু

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
রাবিতে বিজ্ঞান উৎসব শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ‘সায়েন্স ক্লাব’র আয়োজনে কাজী নজরুল ইসলাম মিলনায়তনে দুই দিনব্যাপী বিজ্ঞান উৎসবের উদ্বোধন করা হয়েছে।

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ‘সায়েন্স ক্লাব’র আয়োজনে কাজী নজরুল ইসলাম মিলনায়তনে দুই দিনব্যাপী বিজ্ঞান উৎসবের উদ্বোধন করা হয়েছে।

 

শনিবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম প্রধান অতিথি হিসেবে বিজ্ঞান উৎসবের উদ্বোধন করেন।

ক্লাবের সভাপতি চৌধুরী আরিফ জাহাঙ্গীর তুর্যের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রাবির উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিন, উপ উপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান ও ক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি জহুরুল ইসলাম মুন।

দু’দিনব্যাপী এই উৎসবে প্রোজেক্ট শো প্রতিযোগিতা, সায়েন্স অলিম্পিয়াড, সায়েন্স টক, ওয়ার্ল্ড রিসার্স প্রেজেন্টেশন প্রতিযোগিতা, সায়েন্স বিজনেস আইডিয়া প্রেজেন্টেশন থ্রো সায়েন্স, সায়েন্স শো, স্কাই অবজারভেশন ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
এজি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।