ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

শিক্ষা

রুয়েটে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
রুয়েটে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

রাবি: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

রোববার (১৩ নভেম্বর) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই সংঘঠিত অপ্রীতিকর ঘটনা তদন্তে পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক মোশাররাফ হোসেন স্বাক্ষরিত অফিস আদেশের মাধ্যমে এ তদন্ত কমিটিকে জরুরি ভিত্তিতে প্রয়োজনীয় তদন্ত কার্যক্রম শেষ করে সুপারিশসহ পূর্ণাঙ্গ প্রতিবেদন দাখিল করতে নির্দেশ দেওয়া হয়েছে।

তদন্ত কমিটির সভাপতি করা হয়েছে গণিত বিভাগের অধ্যাপক মো. বেল্লাল হোসেনকে। অন্য চার সদস্য হলেন- শহীদ লেফটেন্যান্ট সেলিম হলের প্রাধ্যক্ষ অধ্যাপক এসএম জহুরুল ইসলাম, শহীদ শহিদুল ইসলাম হলের প্রাধ্যক্ষ অধ্যাপক বশির আহমেদ, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মো. শহীদুল ইসলাম ও শহীদ আব্দুল হামিদ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক রবিউল আওয়াল।

বৃহস্পতিবার রাতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের কারণে শুক্রবার সকালে একাডেমিক কমিটির এক জরুরি সভায় ১৮ নভেম্বর পর্যন্ত রুয়েট বন্ধ ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।