ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

শিক্ষা

বাকৃবিতে ভর্তি শুরু সোমবার

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
বাকৃবিতে ভর্তি শুরু সোমবার

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষে (লেভেল-১ সেমিস্টার-১) ভর্তি প্রক্রিয়া সোমবার (২৮ নভেম্বর) সকাল ১০টা থেকে শুরু হবে।

বাকৃবি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষে (লেভেল-১ সেমিস্টার-১) ভর্তি প্রক্রিয়া সোমবার (২৮ নভেম্বর) সকাল ১০টা থেকে শুরু হবে।

রোববার (২৭ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এদিন সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত মেধা তালিকা থেকে শিক্ষার্থী ভর্তি করা হবে। ভর্তির জন্য
শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, বাকৃবি ওয়েবসাইট থেকে ডাউনলোডকৃত ভর্তি ফরম, রেজিস্ট্রেশন ফরম, মেডিকেল ফরম, এসএসসি ও এইচএসসির মূল একাডেমিক ট্রান্সক্রিপ্ট এবং এইচএসসি পরীক্ষার মূল প্রশংসাপত্র ও দুই কপি পাসপোর্ট সাইজের ছবি।
একজন শিক্ষার্থীকে ভর্তি ও আনুষঙ্গিক ফি বাবদ ৫ হাজার ৩৩৪ টাকা এবং হলের জন্য নির্ধারিত ৮৮০ টাকাসহ সর্বমোট ৬ হাজার ২১৪ টাকা জমা দিতে হবে।

আসন শূন্য থাকা সাপেক্ষে আগামী ০৪ ডিসেম্বর শূন্য আসনের তালিকা বাকৃবির ওয়েবসাইটে প্রকাশ করা হবে। অপেক্ষমাণ তালিকা থেকে ৭ ডিসেম্বর স্বশরীরে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের রিপোর্ট করতে হবে এবং ৮ ডিসেম্বর ভর্তি হতে হবে।

ভর্তি সম্পর্কিত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে http://admission.bau.edu.bd) পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।