ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবির গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ফল প্রকাশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
ঢাবির গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ফল প্রকাশ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

২০১৬-১৭ শিক্ষাবর্ষের ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জীববিজ্ঞান অনুষদভুক্ত গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়: ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জীববিজ্ঞান অনুষদভুক্ত গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

বুধবার (০৭ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কেন্দ্রীয় ভর্তি অফিসে উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক আনুষ্ঠানিকভাবে এই ফল প্রকাশ করেন।

এ সময় জীববিজ্ঞান অনুষদের ডিন ও গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের সমন্বয়কারী অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, অনলাইন ভর্তি কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. হাসিবুর রশীদ, গার্হস্থ্য অর্থনীতি কলেজের অধ্যক্ষরা, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রারসহ সিনিয়র শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ভর্তি পরীক্ষায় ২ হাজার ২শ’ আসনের জন্য ৮ হাজার ৫শ’ জন ভর্তিচ্ছু আবেদনকারীর মধ্যে পাঁচ হাজার ০৯২ জন অংশ নেন। এর মধ্যে চার হাজার তিনশ’৭৭ জন উত্তীর্ণ হয়েছেন।

পরীক্ষার বিস্তারিত ফল বিশ্ববিদ্যালয়ের admission.eis.du.ac.bd  ওয়েব সাইটে জানা যাবে। এছাড়া আবেদনকারীরা যেকোনো মোবাইল অপারেটর থেকে DU GOC টাইপ করে ১৬৩২১ নম্বরে send করে ফিরতি sms-এ ফল জানতে পারবেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা শুক্রবার (০২ ডিসেম্বর) সকালে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৬

এএটি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।