ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

শিক্ষা

রাবির ‘এ’ ও ‘সি’ ইউনিটের ফল প্রকাশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭
রাবির ‘এ’ ও ‘সি’ ইউনিটের ফল প্রকাশ

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ‘এ’ ইউনিট (কলা অনুষদ) ও ‘সি’ ইউনিটের (বিজ্ঞান অনুষদ) ফল প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকেল ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়।

ওয়েবসাইটে প্রকাশিত ফলাফল থেকে জানা যায়, ‘এ-১’ শিফট থেকে মেধাক্রম অনুযায়ী প্রথম ১ হাজার ৫০৬ এবং ‘এ-২’ শিফট থেকে ১ হাজার ৫২৯ জনকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে।

আগামী ১২ নভেম্বর ‘এ-১’ ও ১৩ নভেম্বর ‘এ-২’ শিফটের সাক্ষাৎকার সকাল ৯টা থেকে বিশ্ববিদ্যালয়ের ডিনস কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে।

৮ নভেম্বরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে বিষয় পছন্দক্রম ফরম পূরণ করে সাক্ষাৎকারের সময় আনতে হবে। ইংরেজি বিভাগে ভর্তিচ্ছুদের লিখিত পরীক্ষা ১৪ নভেম্বর এবং নাট্যকলা ও সঙ্গীত বিভাগের মনোনীতদের ব্যবহারিক পরীক্ষা ৪ থেকে ৮ নভেম্বর অনুষ্ঠিত হবে।

অপরদিকে, ‘সি’ ইউনিটে উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ৭ থেকে ২০ নভেম্বরের মধ্যে বিভাগ পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। ২৩ নভেম্বর মেধাতালিকা অনুযায়ী ভর্তির জন্য মনোনীতদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। শারীরিক শিক্ষা ও ক্রীড়াবিজ্ঞান বিভাগে ভর্তিচ্ছুদের ব্যবহারিক পরীক্ষার সময়সূচি ১৩ নভেম্বর প্রকাশ করা হবে।

সাক্ষাৎকারের সময় প্রার্থীকে মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক পরীক্ষার মূল নম্বরপত্র, রেজিস্ট্রেশন কার্ড এবং সংশ্লিষ্ট পরীক্ষার প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ru.ac.bd) পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।