ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

৫ শতাংশ বেশি বাড়ি ভাড়া পাচ্ছেন শাবিপ্রবির শিক্ষক-কর্মকর্তারা

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২১
৫ শতাংশ বেশি বাড়ি ভাড়া পাচ্ছেন শাবিপ্রবির শিক্ষক-কর্মকর্তারা

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সিলেট সিটি করপোরেশনের (সিসিক) অন্তর্ভুক্তির গেজেট প্রকাশ করা হয়েছে। এখন থেকে বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী ৫ শতাংশ বেশি বাড়ি ভাড়া পাবেন।

শনিবার (০৪ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উপাচার্য বলেন, আমাদের বিশ্ববিদ্যালয় সিলেট সিটি করপোরেশনের অন্তর্ভুক্ত হওয়ার গেজেট প্রকাশের পর সরকারি প্রজ্ঞাপনের আলোকে এবং বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের সিদ্ধান্ত অনুযায়ী শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের বাড়ি ভাড়া বৃদ্ধির এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি বলেন, শিক্ষক, কমকর্তা-কর্মচারীরা সিটি করপোরেশনের অভ্যন্তরে যেসব সুযোগ-সুবিধা পাওয়ার কথা, তারই অংশ হিসেবে এ বাড়ি ভাড়ার সুবিধা পাবেন তারা। আগে যে হারে বাড়ি ভাড়া পেতেন ১ সেপ্টেম্বর থেকে তার থেকে ৫ শতাংশ বৃদ্ধি হারে বাড়ি ভাড়া প্রাপ্ত হবেন। এছাড়া আমরা সিটি করপোরেশনের অন্তর্ভুক্ত হওয়ায় অন্যান্য সুবিধা যেমন রাস্তা-ঘাট মেরামত, লাইটিং, বিদ্যুৎ, বর্জ্য অপসারণ ইত্যাদি সব সুবিধাও পাব।

উল্লেখ্য, গত ৩১ আগস্ট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সিলেট সিটি করপোরেশনের অন্তর্ভুক্তির গেজেট প্রকাশিত হয়।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২১
জেএইচটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।