ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

২৭ সেপ্টেম্বরের মধ্যে সব শিক্ষার্থীদের টিকার নিবন্ধনের নির্দেশ

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
২৭ সেপ্টেম্বরের মধ্যে সব শিক্ষার্থীদের টিকার নিবন্ধনের নির্দেশ

ইবি: আগামী ২৭ সেপ্টেম্বরের মধ্যে জাতীয় পরিচয়পত্র না থাকা শিক্ষার্থীদের টিকার নিবন্ধন সম্পন্ন করার নির্দেশ দিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্তৃপক্ষ। শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় মুঞ্জুরী (ইউজিসি) কমিশনের ওয়েবসাইটে জন্মনিবন্ধন সনদ দিয়ে টিকার নিবন্ধন করতে পারবেন।

এছাড়াও এনআইডিধারী যেসব শিক্ষার্থী এখনো টিকা গ্রহণ করেননি একই সময়সীমার মধ্যে তাদেরও নিবন্ধন সম্পন্ন করে টিকা গ্রহণের নির্দেশ দিয়েছে।  

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের তথ্য প্রকাশনা ও জনসংযোগ দপ্তরের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ, আগামী ২৭ সেপ্টেম্বরের মধ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষক-শিক্ষার্থী-কর্মকর্তা-কর্মচারীকে টিকার রেজিস্ট্রেশন সম্পন্ন করে টিকা নিতে বলা হয়েছে। যে সব শিক্ষার্থীর জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নেই, তাদের আগামী ২৭ সেপ্টেম্বরের মধ্যে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের প্রদত্ত ওয়েব লিংকে জন্মনিবন্ধন সনদ দিয়ে টিকার রেজিস্ট্রেশন/নিবন্ধন সম্পন্ন করতে হবে।  

জাতীয় পরিচয়পত্রধারী যেসব শিক্ষক-শিক্ষার্থী-কর্মকর্তা-কর্মচারী এখনও টিকার নিবন্ধন করেননি তাদেরও একই সময়ের মধ্যে জরুরি ভিত্তিতে সরাসরি সুরক্ষা অ্যাপে নিবন্ধন করে টিকা গ্রহণ নিশ্চিত করতে বলা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa