ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

শিক্ষা

রাবিতে পছন্দের মেয়ের প্রেমিকের দাঁত ভাঙলেন যুবক

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
রাবিতে পছন্দের মেয়ের প্রেমিকের দাঁত ভাঙলেন যুবক

রাবি: নিজের পছন্দের মেয়ের সঙ্গে প্রেম করায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চারুকলা অনুষদের শিক্ষার্থী মশিউর আলম মেহেদীকে মারধর করে দাঁত ভেঙে দেওয়ার অভিযোগে সুলতান মো. আল নূর নামে বহিরাগত এক যুবককে আটক করেছে চন্দ্রিমা থানা পুলিশ।  

বুধবার (১০ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদিন একাডেমিক ভবনে এ ঘটনা ঘটে।

 

আটক সুলতান মো. আল নূর রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে স্নাতক পাস করেছেন।

বুধবার (১০ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদিন একাডেমিক ভবনের সামনে মেহেদীকে  মারধর শুরু করলে অন্য শিক্ষার্থীরা আল নূরকে আটক করেন।  

ভুক্তভোগী ও ক্যাম্পাস সূত্রে জানা যায়, ভুক্তভোগী মশিউর আলম মেহেদীর সঙ্গে একই বিভাগের এক ছাত্রীর প্রেমের সম্পর্ক আছে। আল নূরও ওই মেয়েকে পছন্দ করেন। তাই তিনি বুধবার মেহেদীকে মারধর করেন। পরে ভবনের মেইন গেটে তালা লাগিয়ে নূরকে মারধর করেন মেহেদীর সহপাঠীরা। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আল নূরকে নিজেদের হেফাজতে নেয়।

ভুক্তভোগী মেহেদী বলেন, আমি আমাদের থিওরি ক্লাস শেষে ওরিয়েন্টাল ক্লাসে যাচ্ছিলাম। তখন ওই ছেলে (নূর) আমাকে ডাক দেন। কাছে যেতেই হঠাৎ আমার ওপর হামলা চালান তিনি। এতে আমার হাত কেটে গেছে, নাক ফেটে গেছে, দাঁত ভেঙে গেছে। আমি চাই বিশ্ববিদ্যালয় প্রশাসন যেন এ ঘটনায় ওই ছেলের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়।

এ বিষয়ে প্রক্টর লিয়াকত আলী বলেন, অভিযুক্ত এখন পুলিশ হেফাজতে আছেন। আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসন বসে সিদ্ধান্ত নিয়ে রেজিস্ট্রারের মাধ্যমে থানায় মামলা করব।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন ও ভুক্তভোগীর পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেব।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।