ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

শিক্ষা

মুজিব ১০০ আইডিয়া কনটেস্ট ফেনী ইউনিভার্সিটির সাফল্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
মুজিব ১০০ আইডিয়া কনটেস্ট ফেনী ইউনিভার্সিটির সাফল্য

ফেনী: মুজিব ১০০ আইডিয়া কনটেস্ট ২০২১- এর সেরা ১০০ তালিকায় নির্বাচিত  হয়েছে ফেনী ইউনিভার্সিটির সিএসই ডিপার্টমেন্টের গ্রুপ-২।  

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক আয়োজিত এই প্রতিযোগিতায় গ্রুপ-২- এর  ‘অনিমেট্রোনিক হ্যান্ড ফর ডিসএবল পারসন’ শিরোনামের আইডিয়াটি প্রকাশিত সেরা ১০০ আইডিয়াতে স্থান করে নেয়।

গ্রুপ-২ এর সদস্যরা হলেন একরামুল করিম সৈকত (টিম লিডার), শিফাতউল্লাহ পাটোয়ারী, মাহফুজুল করিম এবং ফাহাদুল ইসলাম।  

নির্বাচিত ১০০ দলকে নিয়ে আগামী ১০ ও ১১ ডিসেম্বর একটি প্রোগ্রাম আয়োজিত হবে। সেখান থেকে সেরা ১০টি দল নির্বাচন করা হবে।

ইউনিভার্সিটির টিমের এই সাফল্যে উপাচার্য অধ্যাপক ড. মো. সাইফুদ্দিন শাহ সন্তুষ্টি প্রকাশ করে বলেন, ‘ফেনী ইউনিভার্সিটি শিক্ষার্থীদের যে আন্তরিকতার সঙ্গে পরিচর্যা করে, তারই সাক্ষর এই সাফল্য। চূড়ান্ত প্রতিযোগিতার  জন্য আমি শিক্ষার্থীদের শুভকামনা জানাচ্ছি'।

একই অভিমত ব্যক্তকরে ইউনিভার্সিটির ট্রেজারার অধ্যাপক তায়েবুল হক বলেন, ‌‘আমাদের শিক্ষার্থীদের নিয়ে আমি গর্বিত। বিজয়ীদের অভিনন্দন’।

বিজয়ী দলকে অভিনন্দন জানিয়ে সিএসই ডিপার্টমেন্টের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) বুশরাত জাহান বলেন, ‘জাতীয় পর্যায়ে আমার শিক্ষার্থীরা তাদের মেধা ও প্রজ্ঞার স্বাক্ষর রাখায় শিক্ষক হিসেবে আমি আজ তৃপ্ত বোধ করছি’।

মুজিব ১০০ আইডিয়া কনটেস্টের প্রথম রাউন্ডে ফেনী ইউনিভার্সিটির সিএসই ডিপার্টমেন্ট থেকে ৫টি দল অংশ নিয়ে ৪টি দলই দ্বিতীয় রাউন্ডের জন্য নির্বাচিত হয়েছিলো। সেখান থেকে সেরা ১শ’তে স্থান পেল গ্রুপ-২।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa