ঢাকা, বৃহস্পতিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

শিক্ষা

ফেনী ইউনিভার্সিটিতে অনলাইনে চলবে ক্লাস-পরীক্ষা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
ফেনী ইউনিভার্সিটিতে অনলাইনে চলবে ক্লাস-পরীক্ষা

ফেনী: সরকারি নির্দেশনায় সব শিক্ষাপ্রতিষ্ঠান আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ থাকলেও ফেনী ইউনিভার্সিটিতে অনলাইনে চলবে ক্লাস ও পরীক্ষা। ২১ জানুয়ারি এক নোটিশের মাধ্যমে শিক্ষক-শিক্ষার্থীদের প্রতি এ নির্দেশ জারি করে প্রতিষ্ঠানটি।

এছাড়া ইউনিভার্সিটির ভর্তি কার্যক্রম ও প্রশাসনিক কার্যক্রম দৈনিক ৪ ঘণ্টা করে চালু থাকবে বলেও নোটিশে জানানো হয়। এক্ষেত্রে প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারীদের সপ্তাহে ২ দিন করে পালাক্রমে দায়িত্ব বণ্টন করে দেওয়া হয়।

এ ব্যাপারে ফেনী ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো. সাইফুদ্দিন শাহ বলেন, করোনা পরিস্থিতির কারণে সশরীরে শ্রেণি কার্যক্রম বন্ধ থাকলেও শিক্ষার্থীরা যাতে বিন্দুমাত্র ক্ষতির শিকার না হয় তার জন্যই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যদি লম্বা সময় ধরে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধও রাখতে হয় তাতেও আমার শিক্ষার্থীদের উদ্বেগের কিছু নেই। যথা সময়ে অনলাইনেই পরীক্ষা কার্যক্রমও চলবে।

এর আগে দীর্ঘ ১৮ মাস শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও ফেনী ইউনিভার্সিটিতে অনলাইনে সব ক্লাস-পরীক্ষা যথা সময়ে অনুষ্ঠিত হয়েছিল। করোনা পরিস্থিতি কাটিয়ে নব উদ্যমে ক্যাম্পাস চালু হবার অল্পদিনের মধ্যেই করোনার নতুন হানায় পুনরায় প্রতিষ্ঠানটি অনলাইন কার্যক্রমে ফিরে গেল।  

বাংলাদেশ সময়: ০৯২২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa