ঢাকা, শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২, ১৯ শাওয়াল ১৪৪৩

শিক্ষা

শিক্ষামন্ত্রীর সঙ্গে দ্রুতই আলোচনা চান শাবি শিক্ষার্থীরা

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
শিক্ষামন্ত্রীর সঙ্গে দ্রুতই আলোচনা চান শাবি  শিক্ষার্থীরা

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আন্দোলনে আহতদের চিকিৎসাভার বহন করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন শিক্ষার্থীরা। পাশাপাশি বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সঙ্গে আলোচনার জন্য মুখিয়ে আছেন তারা।

শুক্রবার (২৮ জানুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন আন্দোলনরত শিক্ষার্থী মুহাইমিনুল বাসার রাজ।

এর আগে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে রোমিও নিকোলাস রোজার নামে আরেক শিক্ষার্থী বলেন, পুলিশী হামলায় আহত এবং অনশনকালে অসুস্থ শিক্ষার্থীদের চিকিৎসার সব খরচ পরিশোধ করায় আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি। এরই মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সৌরভের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় ব্যবস্থা করা হয়েছে।

তিনি বলেন, সরকারের নির্দেশনায় শিক্ষামন্ত্রী আমাদের মূল দাবীসহ অনান্য দাবী পূরণের আশ্বাস দিয়েছেন। আমরা সব শিক্ষার্থী প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সঙ্গে শিক্ষার্থীদের দাবি ও বিভিন্ন সমস্যা প্রসঙ্গে আলোচনার উদ্দেশ্যে শাবিপ্রবিতে আসার আগ্রহ প্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী। আমরা তার সঙ্গে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সমস্যা এবং দাবি নিয়ে আলোচনার জন্য উন্মুখ হয়ে  আছি। শিক্ষামন্ত্রীকে ক্যাম্পাসে আসার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

রোমিও নিকোলাস রোজার বলেন, আমরা আশা করি শিক্ষামন্ত্রী দ্রুতই আমাদের ক্যাম্পাসে এসে আলোচনায় অংশ নেবেন। এরই মধ্যে আমাদের মূল দাবিসহ অন্যান্য ব্যাপারে যেসব আশ্বাস দেওয়া হয়েছে সেগুলোও অতিসত্বর পূরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, ২৮ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa