ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

শিক্ষা

জাবির ২ শিক্ষার্থীকে হয়রানির চেষ্টা, আটক ২

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, মে ২৩, ২০২২
জাবির ২ শিক্ষার্থীকে হয়রানির চেষ্টা, আটক ২

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): সাভার নিউ মার্কেট শপিং সেন্টারের ম্যাস্ট্রো নামে একটি কাপড়ের দোকানের বিক্রয় কর্মী দ্বারা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে যৌন হয়রানির চেষ্টার অভিযোগে দুই কর্মচারীকে আটক করেছে পুলিশ।
 
শনিবার (২১ মে) রাত ১০টার দিকে যৌন হয়রানির অভিযোগ করে সাভার মডেল থানায় মামলা করেন হয়রানির শিকার হওয়া দুই শিক্ষার্থী।

পরে সাভার নিউমার্কেট এলাকা থেকে অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- সাভারের রাজাশন এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. শাহীন (২৭) ও দেওগাঁ এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মো. সাইফুল ইসলাম (২৪)।

মামলার এজাহারে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলেন, শনিবার রাত ৮টা ৪০ মিনিটে আমি এবং আমার বান্ধবী সাভার নিউ মার্কেটে কেনাকাটা করতে যাই। তৃতীয় তলায় কাপড় দেখতে ওই দোকানের সামনে দিয়ে যাচ্ছিলাম। নরমালি দোকানদার’রা যেভাবে কাপড় দেখতে ডাকে ঠিক তেমনি সেই দোকানের দুই জন সেলসম্যানই আমাদের কাপড় দেখতে বলে। আমরা দু’জন ভেতরে ঢুকে একটা টি-শার্ট হাতে নেওয়ার পরই শাটার বন্ধের শব্দ পাই। পেছনে ফিরে দেখি দোকানের শাটার বন্ধ করে ফেলেছে। দু’জনে সঙ্গে সঙ্গে চিৎকার শুরু করি কেন শাটার বন্ধ করা হলো। আমাদের চিৎকার চেঁচামেচিতে বাধ্য হয়ে শাটার খুলে দেয় এবং সাথে সাথে মানুষ জড়ো হয়ে যায়।

‘এদিকে দোকানের একটি শাটার আগে থেকেই বন্ধ ছিল। শাটার বন্ধের কারণ জানতে চাইলে তারা মজা করেছে বলে জানায় এবং শাটার খুলে দেয়। পরে মার্কেট কর্তৃপক্ষকে জানিয়ে সাভার থানায় মামলা করা হয়। ’

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, অভিযুক্তদের রাতেই গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ১০৩৯ ঘণ্টা, মে ২৩, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa