ঢাকা, শুক্রবার, ১৬ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

শিক্ষা

নওগাঁয় বিদ্যালয় সভাপতির পদত্যাগের দাবি শিক্ষার্থীদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, মে ২৬, ২০২২
নওগাঁয় বিদ্যালয় সভাপতির পদত্যাগের দাবি শিক্ষার্থীদের

নওগাঁ: নওগাঁর পত্নীতলায় পুঁইয়া আদর্শ উচ্চ বিদ্যালয়  কমিটির সভাপতি দুলালের পদত্যাগের দাবিতে মানববন্ধন হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে উপজেলার নজিপুর বাসস্ট্যান্ড চত্বরে শিক্ষা প্রতিষ্ঠানের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা এই মানববন্ধন করেন।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, নিজের স্বার্থের জন্য যে স্কুলের সভাপতি সন্তানতুল্য শিক্ষার্থীদের ওপর বহিরাগত গুণ্ডাবাহিনী দিয়ে হামলা করাতে পারেন, তিনি কোনো স্কুলের সভাপতি হতে পারেন না। আমরা দ্রুত তার পদত্যাগ চাই।

এর আগে ১৮ মে বিদ্যালয়ের সাব্বির নামের এক ছাত্রের সঙ্গে ১০ম শ্রেণির ছাত্র শামীমের কথা কাটাকাটি হয়। এ ঘটনায় ২২ মে দুপুরে শামীম পরীক্ষা দিয়ে ফেরার সময় স্কুলের গেটে পৌঁছালে সভাপতি দুলালের লোকজন ও ইমরুল কায়েসসহ অজ্ঞাত আরো ৫-৬ জন তাকে এলোপাতাড়ি কিল-ঘুষি লাথি মারতে থাকে।

পরে শামীম প্রধান শিক্ষকের কাছে বিচার দিলে তাকে টেনে মাঠে বের করে মারধর করে এবং মারতে মারতে বলে তুই আমার নামে বিচার দিয়েছিস! এ সময় আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করেন।  

ওই দিন দুপুরেই প্রধান শিক্ষকের কক্ষে সালিশ বসলে সালিশের এক পর্যায়ে সভাপতি দুলাল বাঁশের লাঠি দিয়ে তাকে মারপিট করেন এ সময় তার কাছে থাকা একটি মোবাইল ফোন জোর করে নিয়ে নেন। তার বন্ধু আজমাইন শামিমকে বাঁচাতে গেলে তাকেও মারপিট করেন দুলাল।  

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, মে ২৬, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa