ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ধূমপান করতে নিষেধ করায় রাবিতে সাংবাদিককে ছাত্রলীগের মারধর

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৪ ঘণ্টা, মে ৩০, ২০২২
ধূমপান করতে নিষেধ করায় রাবিতে সাংবাদিককে ছাত্রলীগের মারধর

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মো. শাহাবুদ্দিন নামে এক সাংবাদিককে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতা-কর্মীর বিরুদ্ধে।

রোববার (২৯ মে) দিনগত রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের মাদার বক্স হলের টিভি রুমে এ ঘটনা ঘটে।

 

ভুক্তভোগী শাহাবুদ্দিন বাংলা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী এবং বিডি মর্নিং’র রাবি প্রতিনিধি। এ ঘটনায় ওই শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টারে ভর্তি করানো হয়েছে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম গিয়াসউদ্দিন কাজল। তিনি বক্স হল শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ও ইতিহাস বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। কাজল রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়ার অনুসারী বলে জানা যায়।  

প্রত্যক্ষদর্শীরা জানান, টিভি রুমে বসে ক্রিকেট খেলা দেখার সময় কাজল প্রকাশ্যে ধূমপান করছিলেন। তখন শাহাবুদ্দিন তাকে নিষেধ করলে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে কাজলসহ কয়েকজন শাহাবুদ্দিনকে মারধর শুরু করে। ঘটনা অবগত করা সত্ত্বেও হল প্রাধ্যক্ষ শামীম হোসেন ঘটনাস্থলে যাননি।

এ বিষয়ে ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়া বলেন, আমি ব্যস্ত আছি, এখন যেতে পারব না। পরে বিষয়টি দেখছি।  

জানতে চাইলে প্রক্টর অধ্যাপক আসাবুল হক বাংলানিউজকে বলেন, আমি আহত সাংবাদিককে দেখতে মেডিক্যালে গিয়েছি। বিষয়টি মীমাংসার জন্য হল প্রাধ্যক্ষকে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮১৩ ঘণ্টা, মে ৩০, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।