ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

শিক্ষা

নওগাঁয় প্রধান শিক্ষককের অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, মে ৩০, ২০২২
নওগাঁয় প্রধান শিক্ষককের অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

নওগাঁ: নওগাঁর বদলগাছী উপজেলার দেবরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামছুল আলম হেলালের বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  

সোমবার (৩০ মে) বেলা ১১ টার দিকে স্কুলের সামনে স্কুলের শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসীর আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান শিক্ষককে দ্রুত অপসারণ করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়। এর আগে গত ২৮ এপ্রিল প্রধান শিক্ষকের নানা অনিয়মের অভিযোগে জেলা প্রশাসক, উপজেলা নিবাহী কমকর্তা, জেলা ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর অভিযোগপত্র দেওয়া হয়।

মাবনবন্ধনে বক্তরা বলেন, প্রধান শিক্ষক নিজের ইচ্ছামতো স্কুল পরিচালনা করেন। শিক্ষার্থীদের সঙ্গে খারাপ আচরণ করেন। নিয়ম বহির্ভূতভাবে কমিটিতে নিজের ছোট ভাই ও ভাতিজা বউকে সদস্য করেছেন। গত দুই বছর তিনি কমিটির সদস্যদের নিয়ে কোনো ধরনের মিটিং করেননি। ২০১৯সাল থেকে ২০২১সাল পর্যন্ত শিশু স্লিপ ও ক্ষুদ্র মেরামতের বরাদ্দকৃত অর্থের কোনো হিসাব দেননি। কোনো ক্লাশ না নিয়ে নিজের মতো করে স্কুলে আসা যাওয়া করেন। অকারণে শিশুদের মারধর করেন। প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের শেষ নেই।  

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, মে ৩০, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।