ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ফ্রোবেল একাডেমিতে সপ্তাহব্যাপী রান্না উৎসব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, মে ৩০, ২০২২
ফ্রোবেল একাডেমিতে সপ্তাহব্যাপী রান্না উৎসব

ঢাকা: বিশ্ব বার্গার দিবসে ফ্রোবেল একাডেমিতে অত্যাধুনিক রন্ধনশালা ‘ফ্রোবেল মাস্টারশেফ’ চালু করেছে। এ উপলক্ষে সপ্তাহব্যাপী উদযাপিত হয়েছে রান্না উৎসব।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২৬ মে) থেকে উদযাপিত হচ্ছে সপ্তাহব্যাপী রান্না উৎসব।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক আজাদীর ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদ মালেক।

অভিভাবকদের সহায়তায় বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীরা নানারকম স্বাস্থ্যকর খাবার তৈরি করতে শিখেছে। স্কুলটি শিশুদের লাইফ স্কিল শিক্ষাদানের অংশ হিসেবে রান্নার মৌলিক দক্ষতা শেখাতে উৎসাহিত করে যাতে তারা বড় হয়ে স্বাধীন ও স্বয়ংসম্পূর্ণ হতে পারে। ইভেন্টে সহায়তাকারী অভিভাবকদের মধ্যে রয়েছেন শানামা আজিম, তাহমিনা নুর চৌধুরী, তানিয়া রহমান সুমি, এবং উম্মে আয়েশা সিদ্দিকা।  

অনুষ্ঠানে ফ্রোবেল একাডেমির গণিত অলিম্পিয়াডের বিজয়ীদেরও নাম ঘোষণা করা হয়। প্রধান অতিথি ও বিশেষ অতিথি বিজয়ীদের মেডেল এবং সার্টিফিকেট দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বি এস আর এম গ্রুপের চেয়ারম্যান আলিহুসেইন আকবর আলী এফসিএ, স্কুল প্রধান নুসরাত খান, পরিচালক ও প্রতিষ্ঠাতা অধ্যক্ষ হাওরা তেহসিন জোহাইর এবং পরিচালক ও সিইও সাবিন আমির।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, মে ৩০, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।