ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা

ঢাবি শিক্ষার্থীদের জন্য এসি বাস উপহার এনআরবিসি ব্যাংকের 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
ঢাবি শিক্ষার্থীদের জন্য এসি বাস উপহার এনআরবিসি ব্যাংকের 

ঢাকা: বিশ্ববিদ্যালয়  মুজিববর্ষ উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের যাতায়াতের জন্য এনআরবিসি ব্যাংক কর্তৃপক্ষ ১টি এসি বাস উপহার দিয়েছে।

বুধবার (১৭ আগস্ট) নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে এক অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের কাছে বাসের চাবি হস্তান্তর করা হয়।

এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল উপাচার্যের কাছে বাসের এই চাবি হস্তান্তর করেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূঁইয়া, এনআরবিসি ব্যাংকের ডিএমডি অ্যান্ড সিএফও হারুনুর রশিদ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেটে ছাত্র প্রতিনিধি মো. সাদ্দাম হোসেন এ সময় বক্তব্য রাখেন। রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার অনুষ্ঠান সঞ্চালন করেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ছাত্র-ছাত্রীদের কল্যাণে এগিয়ে আসার জন্য এনআরবিসি ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই উপহার শিক্ষার্থীদের জীবনমানের উন্নয়নে ইতিবাচক প্রভাব ফেলবে। এধরনের উদ্যোগ ইন্ডাস্ট্রি-অ্যাকাডেমিয়া সম্পর্ক জোরদার, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প ২০৪১ বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
এসকেবি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa