ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

না ফেরার দেশে ইবি শিক্ষিক ড. রেজাউল

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
না ফেরার দেশে ইবি শিক্ষিক ড. রেজাউল অধ্যাপক ড. রেজাউল করিম

ইবি (কুষ্টিয়া): হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. রেজাউল করিম মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  

মঙ্গলবার (১৪ আগস্ট) দিনগত ২টার দিকে কুষ্টিয়ার নিজ বাড়ি থেকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

 

ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সভাপতি অধ্যাপক ড. শেখ মোহাম্মদ আব্দুর রউফ বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে বলেন, অধ্যাপক ড. রেজাউল করিমের মৃত্যুতে বিভাগের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।

বিভাগ ও পারিবারিক সূত্রে জানা গেছে, অধ্যাপক ড. রেজাউল করিমের ডায়াবেটিস ছাড়া অন্য কোনো রোগ ছিলে না। মঙ্গলবার দিনগত ১২টার দিকে তাঁর শরীর ব্যথা অনুভূত হয়। স্বাভাবিক মনে করে সকালে হাসপাতালে যাবেন বলে ঘুমিয়ে পড়েন। রাত ২টার দিকে আবারও তাঁর বুকে তীব্র ব্যাথা শুরু হয়। রাতেই হাসাপাতালে নেওয়ার পথে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।  

বিভাগের সভাপতি অধ্যাপক ড. শেখ মোহাম্মদ আব্দুর রউফ বলেন, আমি ও অধ্যাপক রেজাউল একসঙ্গেই বিভাগে যোগদান করেছিলাম। তিনি আমার আগে বিভাগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। বিভাগকে এগিয়ে নিতে তাঁর খুবই প্রচেষ্টা ছিল। তার মৃত্যুতে যে অপূরণীয় ক্ষতি তা পূরণ হওয়ার নয়।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad