ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

পরীক্ষার্থীদের জন্য পুলিশের বিশেষ সেবা ‘সাপোর্ট’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
পরীক্ষার্থীদের জন্য পুলিশের বিশেষ সেবা ‘সাপোর্ট’

ঢাকা: রাজধানী উত্তরা এলাকায় এসএসসি পরীক্ষার্থী ভুল করে ভুল কেন্দ্রে চলে আসেন উদয়ন স্কুলের শিক্ষার্থী মীম। তার কেন্দ্র ছিল উত্তরা গার্লস স্কুলে।

সে চলে আসে উত্তরা বয়েজ স্কুলে। পরে পুলিশের গাড়িতে করে তাকে কেন্দ্রে পৌঁছে দেওয়া হয়।  

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) এই বিষয় বিস্তারিত তথ্য জানান, উত্তরা পশ্চিম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন পিপিএম (বার)।  

একইভাবে বাসায় প্রবেশপত্র ফেলে আসেন কয়েক শিক্ষার্থী। তাদের বাসা থেকে প্রবেশপত্র এনে দেয় উত্তরা পশ্চিম থানা পুলিশ।

যানজটে আটকা শিক্ষার্থীদেরও বিশেষ মোটরসাইকেলে করে কেন্দ্রেও দিয়ে আসে পুলিশ। এ ধরনের বিশেষ সেবা নিয়ে এসএসসি পরীক্ষার্থীদের জন্য ‘সাপোর্ট’ নামে বিশেষ সেবা চালু করা হয়েছে। ডিএমপির উত্তরা পশ্চিম থানার উদ্যোগে এই সেবা চালু করা হয়েছে। এজন্য আজ উত্তরা হাইস্কুল অ্যান্ড কলেজের সামনে একটি বুথ খোলা হয়েছে।

উক্ত সেবার আওতায় পুলিশের ১০টি মোটরসাইকেল যানজটপ্রবণ এলাকায় রাখা হয়েছে। পরীক্ষার্থীরা যানজটে আটকা পড়লে সেই মোটরসাইকেলে করে তাদের কেন্দ্রে পৌঁছে দেবে। এছাড়া আলাদা তিনটি গাড়ি প্রস্তুত রাখা হয়েছে কেউ ভুলে প্রবেশপত্র ফেলে এলে সেটা এনে দেওয়া হবে।  

উত্তরা হাইস্কুল অ্যান্ড কলেজের সামনে শিক্ষার্থীদের ফুল ও কলম দিয়ে স্বাগত জানানো হয়। পুরো পরীক্ষাজুড়ে এই কার্যক্রম চালু থাকবে।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
এজেডএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।