ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ফল সেমিস্টারের আইইউবিএটি’র নবীন শিক্ষার্থীদের পরিচিতি পর্ব সম্পন্ন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
ফল সেমিস্টারের আইইউবিএটি’র নবীন শিক্ষার্থীদের পরিচিতি পর্ব সম্পন্ন

ঢাকা: ঢাকার উত্তরায় ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) ফল সেমিস্টারের নতুন শিক্ষার্থীদের পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকাল থেকে আইইউবিএটি’র সদ্য ভর্তি হওয়া শিক্ষার্থীরা এই অনুষ্ঠানে যোগ দেন।

অনুষ্ঠানে শুরুতে বিশ্ববিদ্যালয়টির রেজিস্ট্রার অধ্যাপক লুৎফর রহমান নবীন শিক্ষার্থীদের শুভেচ্ছা জানান। বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কাঠামো, নানা সেবা ও নিয়মকানুন নিয়ে তিনি শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন। এরপর একে একে আইইউবিএটি’র গ্রন্থাগার, মানসিক স্বাস্থ্য সেবা, রেজিস্ট্রি অফিস, আইটি ল্যাব, পরিবহন, একাউন্টস বিভাগের কর্মকর্তারা শিক্ষার্থীদের তাদের নিজ নিজ বিভাগের কার্যক্রমের ধারণা নেন। পাশাপাশি বিভিন্ন ছবি ও প্রামাণ্যচিত্রের মাধ্যমে তাদের সামনে আইইউবিএটি’র পরিচয় তুলে ধরা হয়।

আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড. আব্দুর রবের সভাপতিত্বে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিনা নার্গিস, পরীক্ষা নিয়ন্ত্রক ব্রিগেডিয়ার জেনারেল ড. মো. জাহিদ হোসেন (অব.) প্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম, কৃষি অনুষদের ডীন অধ্যাপক ড. শহীদুল্লাহ মিয়া, ব্যবসায় অনুষদের ডীন অধ্যাপক মোজাফফর আলম চৌধুরীসহ অন্যান্য অধ্যাপকরা।

উপাচার্য অধ্যাপক ড. আব্দুর রব তার বক্তব্যে বলেন, বিশ্ববিদ্যালয়ের লক্ষ্য থাকে শিক্ষার্থীদের দেশের জন্য সম্পদ হিসাবে গড়ে তোলা। আইইউবিএটি সার্বিকভাবে চেষ্টা করে একজন শিক্ষার্থীকে মনন, মেধা আর আদর্শে তৈরি করার।

অনুষ্ঠানে সব বিভাগের বিভাগীয় প্রধান, পরিচালক, কো-অর্ডিনেটর, শিক্ষকরা, অ্যালামনাই, কর্মকর্তা, কর্মচারী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।