ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

খুকৃবির ভিসির দায়িত্বে অধ্যাপক সারোয়ার আকরাম আজিজ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
খুকৃবির ভিসির দায়িত্বে অধ্যাপক সারোয়ার আকরাম আজিজ

খুলনা: খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের (খুকৃবির) দৈনন্দিন প্রশাসনিক ও আর্থিক কর্মকাণ্ড পরিচালনার স্বার্থে সাময়িকভাবে ভাইস-চ্যান্সেলরের (ভিসি) দায়িত্ব দেওয়া হয়েছে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক সারোয়ার আকরাম আজিজকে।

রোববার (১৮ সেপ্টেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ-সচিব মো. মাহমুদুল আলম স্বাক্ষরিত এক আদেশে এ তথ্য জানানো হয়েছে।

আদেশে উল্লেখ করা হয়, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের পদ শূন্য হওয়ায় পরবর্তী ভাইস-চ্যান্সেলর নিযুক্ত না হওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক সারওয়ার আকরাম আজিজকে বিশ্ববিদ্যালয়ের দৈনন্দিন প্রশাসনিক ও আর্থিক কর্মকাণ্ড পরিচালনার স্বার্থে সাময়িকভাবে ট্রেজারারের দায়িত্বের অতিরিক্ত ভাইস-চ্যান্সেলরের দায়িত্ব নির্দেশক্রমে দেওয়া হলো।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রথম ভিসি অধ্যাপক ড. মো. শহীদুর রহমান খানের চার বছর মেয়াদকাল শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।