ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবি ছাত্রলীগের শীর্ষ দুই পদের জন্য ৯০ জীবনবৃত্তান্ত জমা

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২২
রাবি ছাত্রলীগের শীর্ষ দুই পদের জন্য ৯০ জীবনবৃত্তান্ত জমা

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটির জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৯০ জন প্রার্থী জীবনবৃত্তান্ত জমা দিয়েছে।  

শনিবার (৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে প্রার্থীদের জীবনবৃত্তান্ত জমা নেন ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা।

 

রাবি ছাত্রলীগের দফতর সম্পাদক আবুল বাশার আহমেদ এ তথ্য নিশ্চিত করেন। তবে কোন পদের জন্য কতটি জীবনবৃত্তান্ত জমা হয়েছে সেটি এখনো জানা যায়নি।  

জানা যায়, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১২ নভেম্বর রাবি শাখার ২৬তম বার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। এর আগে গত ২৩ অক্টোবর বিকেলে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়।  

জীবনবৃত্তান্ত নেওয়ার সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আনিকা ফারিয়া জামান অর্ণা, কেন্দ্রীয় শাখা ছাত্রলীগের মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক মেহেদী হাসান তাপস, সহ-সম্পাদক আফি আজাদ বান্টি, সহ-সম্পাদক আহসান হাবীব বাপ্পী, বর্তমান কমিটির সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু প্রমুখ।  

সর্বশেষ ২০১৬ সালের ৮ ডিসেম্বর রাবি শাখা ছাত্রলীগের ২৫তম সম্মেলন অনুষ্ঠিত হয়। ৩ দিন পর ১১ ডিসেম্বর গোলাম কিবরিয়াকে সভাপতি ও ফয়সাল আহমেদ রুনুকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যের প্রাথমিক কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।