ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

শিক্ষা

রাবির ২ ছাত্রকে তুলে নিয়ে গেছে আইনশৃঙ্খলা বাহিনী

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
রাবির ২ ছাত্রকে  তুলে নিয়ে গেছে আইনশৃঙ্খলা বাহিনী রেজোয়ান ইসলাম ও সাকিব

রাজশাহী বিশ্ববিদ্যালয়, (রাবি): আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মেস থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই ছাত্রকে তুলে নিয়ে গেছে।  

সোমবার (১৪ নভেম্বর) দুপুরে রাজশাহীর চন্দ্রিমা থানার চকপাড়া এলাকার একটি মেস থেকে তাদের নিয়ে যাওয়া হয়।

দুই ছাত্র হলেন- চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মো. রেজোয়ান ইসলাম ও সাকিব।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর একটি দল তাদেরকে নিয়ে গেছে। এ বিষয়ে আরএমপির মিডিয়া উইং তথ্য দিতে পারবে।

রেজোয়ান ইসলামের বড় ভাই মিরাজুল ইসলাম জানান, রোববার (১৩ নভেম্বর) আমি রাজশাহীতে এসেছি। রাতে আমি ওদের সাথেই ছিলাম। সকালে ঘুম থেকে উঠে দেখি ৪/৫ জন ব্যক্তি সিভিল ড্রেসে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে রেজোয়ান এবং সাকিবকে জিজ্ঞাসাবাদ করছে। রাজশাহীর বাইপাস রোডের এমআর মোটরসাইকেল দোকানের এক ছেলের সঙ্গে কীভাবে পরিচয় সে বিষয়ে জিজ্ঞেসা করছিল। এছাড়াও প্রযুক্তি বিষয়েও কিছু প্রশ্ন করছিল। পরবর্তীতে ওদের মারধর করে তুলে নিয়ে যায়। আমি তাদের পরিচয়পত্র দেখাতে বললে তার পরিচয়পত্র দেখায়নি। তারা আমার ফোন নম্বর নিয়ে বলে পরবর্তীতে প্রয়োজন হলে আমার সঙ্গে যোগাযোগ করবে।

তিনি আরও বলেন, আমি চন্দ্রিমা থানায় যোগাযোগ করলে তারা র‍্যাব অফিসে যোগাযোগ করতে বলে। র‍্যাব অফিস যোগাযোগ করলে তারা থানায় জিডি করতে বলে। কিন্তু চন্দ্রিমা থানায় জিডি করতে গেলে তারা জিডি নেয়নি।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) রফিকুল আলমের সঙ্গে মোবাইলফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

রাবির প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, যেহেতু দুই শিক্ষার্থীকে ক্যাম্পাসের ভেতর থেকে তুলে নিয়ে যায়নি ও আমাদের অবগত করা হয়নি। আর তারা কোনো অপরাধের সঙ্গে সংশ্লিষ্ট কিনা সে বিষয়টিও আমরা জানি না। তাদের বিষয়ে খোঁজ নিচ্ছি। সবকিছু জেনে আমরা ব্যবস্থা নেবো।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।