ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

নির্বাচন ও ইসি

ভোট বর্জনের দলীয় সিদ্ধান্ত এখনও হয়নি: ফখরুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
ভোট বর্জনের দলীয় সিদ্ধান্ত এখনও হয়নি: ফখরুল মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি-বাংলানিউজ

ঠাকুরগাঁও: ভোট বর্জনের দলীয় সিদ্ধান্ত এখনও হয়নি। বিকেল ৪টা পর্যন্ত বিএনপি দেখবে, তারপর সিদ্ধান্ত নেবে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

তিনি রোববার (৩০ ডিসেম্বর) দুপুর ১টায় ঠাকুরগাঁওয়ে নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, পৌরসভা বিএনপির সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিম, জেলা যুবদলের সভাপতি মহেবুল্লাহ চৌধুরী আবু নুর প্রমুখ।

বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন শেষে এ সংবাদ সম্মেলন করে ফখরুল বলেন, সরকার সব রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে নির্বাচনের নামে তামাসা করছে। যেটা এরই মধ্যে প্রমাণিত। পুলিশ প্রশাসনকে ব্যবহার করে আওয়ামী লীগের সন্ত্রাসীরা কেন্দ্র দখল করেছে। এভাবে সরকার ব্লুপ্রিন্ট তৈরি করে জাতিকে দীর্ঘদিনের জন্য সমস্যায় ফেললো। সেনাবাহিনীকে স্ট্যাচুর মতো রাখার ফলে নির্বাচনের ওপর জনগণের আস্থা থাকবে না। এটা জাতির জন্য বড় ক্ষতি।  

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa