ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

নির্বাচন ও ইসি

গোপালগঞ্জের কাশিয়ানীতে সাত ইউপি'র পাঁচটিতেই নৌকার হার

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
গোপালগঞ্জের কাশিয়ানীতে সাত ইউপি'র পাঁচটিতেই নৌকার হার

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানীতে দলীয় প্রতীকে নির্বাচন হওয়া সাত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পাঁচটিতেই হেরে গেছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী।

দ্বিতীয় ধাপে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদে আজ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

এরমধ্যে সাতটি ইউনিয়নে দলীয় প্রতীকে নির্বাচন অনুষ্ঠিত হয়। বাকি ৭টি ইউনিয়নে ছিল না কোনো দলীয় প্রতীক। দলীয় প্রতীকে অনুষ্ঠিত সাতটি ইউনিয়নের মধ্যে পাঁচটিতেই পরাজিত হয় নৌকা। বাকি একটিতে নৌকা জয় পেয়েছে, আরেকটিতে এখনো ভোট গণনা চলছে।

বৃহস্পতিবার সকালে থেকে ভোট কেন্দ্রগুলোতে ভোটারদের দীর্ঘলাইন দেখা গেছে। তবে পুরুষ ভোটার থেকে মহিলা ভোটারদের উপস্থিতি ছিল বেশি।  

এদিকে, কাশিয়ানী সদর ইউনিয়নের ভোট কেন্দ্রে প্রভাব বিস্তারের অভিযোগে কাশিয়ানী সদর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী (নৌকা) মশিউর রহমান খানকে আটক করেছিল পুলিশ। পরে জিজ্ঞাসাবাদ শেষে আটকের এক ঘণ্টা পর তাকে ছেড়ে দেয়া হয়েছে।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রথীন্দ্র নাথ রায় বলেন, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী (নৌকা) মশিউর রহমান খানকে আটক বা গ্রেফতার করা হয়নি। কেন্দ্রে সমস্যা হচ্ছে এমন খবর শুনে নির্বাহী ম্যাজিস্ট্রেট সেখানে গিয়ে কথা বলার জন্য আওয়ামী লীগ প্রার্থী মশিউর রহমান খানকে নিয়ে আসা হয়েছিল। কথা বলা শেষে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০০২৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।