ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

নির্বাচন ও ইসি

'আমার এই জয় জনগণের জয়'

জি এম মুজিবুর, সিনিয়র ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
'আমার এই জয় জনগণের জয়'

খুলনা: খুলনা জেলার ডুমুরিয়া থানার তিন নম্বর রুদাঘরা ইউনিয়নের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয় আজ। নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে বিপুল ভোটে জয়লাভ করেছেন মো. তহিদুজ্জামান।

আনারস প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়ে তিনি ভোট পেয়েছেন ৭২০৪টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া মার্কার এম এম ইমরান পেয়েছেন ৪৫৩৬ ভোট। ইউপির বর্তমান চেয়ারম্যান মোম্তফা কামাল খোকন নৌকা মার্কায় নির্বাচনে অংশ নিয়ে পেয়েছেন ৩১৮৫ ভোট।

নির্বাচিত হওয়ার পর মো. তহিদুজ্জামান বাংলানিউজকে বলেন, 'আমার এই জয়, জনগণের জয়। ইউনিয়নের নিরাপত্তা, শান্তি-শৃঙ্খলা বজায় রাখার চেষ্টা করব, পাশাপাশি ইউনিয়নবাসীর উন্নয়ন কাজগুলো প্রত্যেকের দ্বারপ্রান্তে পৌঁছে দেওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ। এর আগেও আমি ২০০৩ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত আমার ইউনিয়নের জনগণকে সঙ্গে নিয়ে চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছিলাম। আবারো জনগণ আমাকে ভালোবেসে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন, তার জন্য মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি, এবং তিন নাম্বার রুদাঘরা ইউনিয়নের সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাই। '

বাংলাদেশ সময়: ০০৪৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
জিএমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।