ঢাকা, শুক্রবার, ১২ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বিনোদন

আট বছর পর বিন্দুর ফেরা

বিনোদন ডেক্স | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
আট বছর পর বিন্দুর ফেরা

একসময়কার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আফসানা আরা বিন্দু। ২০১৪ সালে বিয়ের পরপরই বিজ্ঞাপন, অভিনয়সহ মিডিয়ার সব মাধ্যম থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন।

এখন আর মিডিয়ার কোনো আড্ডাতেও দেখা যায় না এই তারকাকে। এমনকি সামাজিকমাধ্যমেও নেই তেমন বিচরণ।  

চলতি বছরের শুরুতে সংবাদমাধ্যমকে বিন্দু কাজে ফেরার ইঙ্গিত দিয়ে বলেছিলেন, কাজে ফেরার ইচ্ছা আছে, কথাবার্তা চলছে। শিগগিরই ফেরা হতে পারে। সাত-আট বছর পর কাজে ফিরব, নিশ্চয় ভালো কিছু দিয়েই ফিরব। তবে এখানে একটা কথা বলে রাখি, যদি কোনো কারণে ব্যাটেবলে না মেলে, তাহলে আর ফেরা না-ও হতে পারে। এ জন্য অবশ্য আমার কোনো আফসোসও থাকবে না।

এবার বিন্দুর কাজে ফেরার খবর জানা গেলে। দীর্ঘ আট বছর পর অভিনয়ে ফিরছেন তিনি। ‘বড় ছেলে’খ্যাত পরিচালক মিজানুর রহমান আরিয়ানের নাম ঠিক না হওয়া একটি সিনেমায় অভিনয় করবেন তিনি। পর্দায় তার সঙ্গে থাকবেন আরিফিন শুভ।  

সিনেমাসংশ্লিষ্টরা খবরটি নিশ্চিত করলেও আনুষ্ঠানিক বক্তব্য দিতে চাননি কেউই। বিন্দুর অভিনয়ে ফেরার খবরটি অস্বীকার করেননি পরিচালক মিজানুর রহমান আরিয়ান, জানিয়েছেন সিনেমাটি নিয়ে শিগগিরই আনুষ্ঠানিকভাবে জানাবে প্রযোজনা প্রতিষ্ঠান।  

২০০৬ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় রানার-আপ হয়েছিলেন আফসান আরা বিন্দু। তিনি ‘দারুচিনি দ্বীপ’, ‘জাগো’, ‘পিরিতের আগুন জ্বলে দ্বিগুণ’ ও ‘এই তো প্রেম’ সিনেমায় অভিনয় করেছেন।  

বাংলাদেশ সময়: ০৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa