ঢাকা, শুক্রবার, ১২ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বিনোদন

উচ্চ পারিশ্রমিক চাওয়ার বিষয়ে যা বললেন শরিফুল রাজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
উচ্চ পারিশ্রমিক চাওয়ার বিষয়ে যা বললেন শরিফুল রাজ

ঢাকাই সিনেমার এ সময়ের নায়কদের মধ্যে অন্যতম শরিফুল রাজ। ২০১৬ সালে ‘আইসক্রিম’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার।

এরপর ‘ন ডরাই’ সিনেমায়ও দেখা গেছে তাকে। তবে আলোচনায় এসেছেন চলতি বছরের আলোচিত সিনেমা ‘পরাণ’, ‘হাওয়া’ ও ‘দামাল’ সিনেমায় অভিনয়ের জন্য।

এই তিন সিনেমায় দর্শকমহলে সাড়া ফেলার পাশাপাশি রাজের অভিনয়ও প্রশংসিত হয়। জানা গেছে, সিনেমা তিনটির সাফল্যের পর নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন রাজ। এমনটিও শোনা যাচ্ছে, নতুন সিনেমার জন্য ৩০ লাখ টাকা পর্যন্ত পারিশ্রমিক দাবি করছেন তিনি! যা ঢাকাই চলচ্চিত্রে উচ্চ পারিশ্রমিক।

শুক্রবার (২ ডিসেম্বর) রাতে চট্টগ্রামের এক হোটেলে সাংবাদিকদের মুখোমুখি হন রাজ। সেখানে পারিশ্রমিকের বিষয়ে পরাণ সিনেমার এ অভিনেতা জানান, তিনি যে পারিশ্রমিক চাচ্ছেন, তা মোটেও অতিরিক্ত নয়।

তিনি আরও বলেন, একজন শিল্পী কতদিন পর কত টাকা পারিশ্রমিক নেবে, এটা কে ঠিক করে দিবেন? আমার কথা যদি বলি, আমি কিন্তু এক মাসের মধ্যে একটা সিনেমা করি না। আমার দীর্ঘ সময় লাগে। তো সেই আট-নয় মাস আমার জীবনযাপনের খরচ তো মেটাতে হবে। যেহেতু এটাই আমার পেশা। সেই হিসাবেই আমি পারিশ্রমিক চাচ্ছি।

তবে এই উচ্চ পারিশ্রমিকের কারণে নতুন নতুন সিনেমা হাতছাড়া হয়ে যাওয়া সম্ভাবনা রয়েছে বলে মনে করেন চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই। তবে রাজের এ নিয়ে কোনো দুশ্চিন্তা নেই। এ বিষয়ে রাজের ভাষ্য, তিনি এ বিষয়ে নিয়ে এক দমই ভাবতে রাজি নন। ক্যারিয়ারের এই সময়টাতে সবকিছু বুঝেই সামনে পা ফেলতে চান তিনি।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এনএটি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa