ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

বিনোদন

অনন্ত-রাধিকার বিয়ের অতিথিদের যাতায়াতে শতাধিক বিমান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
অনন্ত-রাধিকার বিয়ের অতিথিদের যাতায়াতে শতাধিক বিমান!

মুম্বাইয়ে এখন সাজ সাজ রব। এশিয়ার সব থেকে ধনী ব্যক্তি মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে বলে কথা।

তিন ছেলের মেয়ে মধ্যে সবচেয়ে ছোট অনন্ত। সেদিক থেকে বাড়ির শেষ বিয়ে তাই কোনো কমতি রাখতে চাইছেন না মুকেশ ও নীতা আম্বানি। দু’টি প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান সেরে এ বার বিয়ের পালা।

শুক্রবার (১২ জুলাই) সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। ইতোমধ্যেই সেজে উঠেছে দক্ষিণ মুম্বাইয়ের অল্টমাউন্ড রোডে তাদের ‘অ্যান্টিলিয়া’ নামে চার লক্ষ বর্গফুটের ২৭ তলা বাড়িটি। আলো ও ফুল দিয়ে সাজিয়ে তোলা হয়েছে পুরো বাড়ি। সাজাতে মূলত গাঁদা ফুল এবং উজ্জ্বল হলুদ আলোও ব্যবহার করা হয়েছে।

শুক্রবার মুম্বাইয়ে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে বিদেশ থেকে আসা বরযাত্রী (বিশিষ্ট অতিথিদের) আনতে ৩টি ফ্যালকন-২০০০ জেট বিমান ভাড়া করেছে আম্বানি পরিবার। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে অতিথিদের বিয়ের আসরে উড়িয়ে নিয়ে আসবে এই বিশেষ ধরনের চাটার্ড বিমান। ঘণ্টাপিছু এর ভাড়া ৭ লাখ ২০ হাজার টাকা।

এয়ার চার্টার কোম্পানি ক্লাব ওয়ান এয়ারের সিইও রাজন মেহরা জানিয়েছেন, বিয়ের আসরে বিশিষ্ট অতিথিদের নিয়ে যাওয়ার জন্য আম্বানি পরিবার তার কোম্পানি থেকে তিনটি ফ্যালকন-২০০০ বিমান ভাড়া করেছেন।

তিনি সংবাদসংস্থা রয়টার্সকে বলেন, অতিথিরা বিভিন্ন জায়গা থেকে আসছেন এবং প্রতিটি বিমান সারা দেশে একাধিক ট্রিপ করবে। তবে শুধু এই তিনটি জেটই নয়, আরও ১০০টি বিমান আগামী তিনদিন ধরে অতিথিদের সেবায় নিয়োজিত থাকবে।

প্রসঙ্গত, আম্বানিদের এই বিয়ের অনুষ্ঠান শুরু বহু আগে গেল কয়েক মাস ধরেই চলছে নানান জমকালো অনুষ্ঠান, জামনগরে প্রি-ওয়েডিং সেলিব্রেশন, ইউরোপে বিলাসবহুল ক্রুজে চার দিনের গালা পার্টিসহ দুই সপ্তাহ ধরে মুম্বাইয়ে একের পর এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জাস্টিন বিবার, রিহানা, কেটি পেরি এবং বয় ব্যান্ড ব্যাকস্ট্রিট বয়েজের মতো আন্তর্জাতিক শিল্পীদের পারফর্ম করার জন্য আমন্ত্রণ করে আনা হয়। আমন্ত্রিতদের মধ্যে ছিলেন শীর্ষস্থানীয় বলিউড তারকারাও।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।