ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

বিনোদন

কানাডায় একফ্রেমে জায়েদ খান-নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
কানাডায় একফ্রেমে জায়েদ খান-নুসরাত ফারিয়া

সম্প্রতি অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনিতে স্টেজ শোতে জায়েদ খানের সঙ্গে ছিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। শোর বিরতিতে সেখানকার বিভিন্ন লোকেশনে একসঙ্গে ঘুরতে দেখা যায় তাদের।

সামাজিকমাধ্যমে পোস্ট করেন সেসব মুহূর্তের ছবিও।

এবার এই দুজনকে দেখা গেল কানাডায়। সেখানে দুজনেই পারফর্ম করতেই গেছেন। জায়েদ খান নিজেই ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন। সেই পোস্ট নুসরাত ফারিয়ার সঙ্গে একফ্রেমে দেখা গেছে তাদের। আরেকটি ছবিতে তাদের সঙ্গে দেখা যায় জনপ্রিয় ব্যান্ডদল চিরকুটের ভোকাল শারমিন সুলতানা সুমিকে। ছবিতে তিনজনকেই ফুরফুরে মেজাজে দেখা গেছে৷ 

এর আগেও জায়েদ খানের সঙ্গে নুসরাত ফারিয়াকে দেখা গেছে৷ তারপর এ দু'জনের প্রেমের গুঞ্জন ছড়ায়। এ প্রসঙ্গে জায়েদ খানের বলেন, নুসরাত ফারিয়া আমার সহকর্মী। এসব কিছু মানুষ নানা কারণেই ছড়ায়। মানুষকে ছোট করতে পারলে তাদের ভালো লাগে। ফলে এই চেষ্টা তারা করেই যায়। এসব নিয়ে মাথা ঘামানো যাবে না।

এর আগে জায়েদ খান নিউইয়র্কে ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নেন। এরপর তাকে দেখা যায় মেটলাইফ স্টেডিয়ামে আর্জেন্টিনা-কানাডা ম্যাচে। স্টেডিয়ামের গ্যালারিতে আর্জেন্টিনার জার্সি গায়ে উপস্থিত হয়েছিলেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।