ঢাকা, বৃহস্পতিবার, ৯ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

বিনোদন

‘জোকার টু’র ট্রেলার প্রকাশ্যে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৪
‘জোকার টু’র ট্রেলার প্রকাশ্যে

জোয়াকিন ও লেডি গাগা আগেই আর্থার ফ্লেক ও হার্লে কুইন চরিত্রে মুগ্ধ করেছিলেন। এবার তাদের দারুণ রসায়নের আরও ঝলক দেখা গেল ‘জোকার : ফোলি এ ডিউক্স’র অফিশিয়াল ট্রেলারে।

ট্রেলার দেখেই ধারণা করা যাচ্ছে, সিনেমার বেশিরভাগ অংশের শুটিং হয়েছে আরখাম অ্যাসাইলামে, সেখানেই আর্থারের সঙ্গে হার্লে কুইনের প্রথম দেখা হয়।

জোকারের হাসির প্রেমে পড়ে যান হার্লে কুইন, খুঁজে পান সংযোগ। জোকারও বুঝতে পারেন প্রথমবারের মতো তিনিও কারও কাছে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছেন।

ট্রেলারে দেখা যায়, আর্থার ফ্লেকের ট্রায়ালের ঝলক। সেইসঙ্গে ‘জোকার অ্যান্ড হার্লে শো’র দেখা পাওয়া যায়, যেখানে দেখা যায় আর্থার ফ্লেকের সেই ‘ম্যানিক’ ড্যান্স।

হার্লে ও জোকারের জোড়া যেন ‘গোথেম হেল’-এ তৈরি, এতটাই দুর্দান্ত ও আকর্ষণীয়। ট্রেলার শেষ হয় দুজনের গুন গুন গানে। ট্রেলার দেখে মুগ্ধ ভক্তরা ভালোবাসা ও প্রশংসায় ভরাচ্ছেন কমেন্ট বক্স।  

আসছে ৪ অক্টোবর বিশ্বজুড়ে মুক্তি পাচ্ছে ‘জোকার : ফোলি এ ডিউক্স’। সিনেমাটি ভেনিস চলচ্চিত্র উৎসবের প্রতিযোগিতা বিভাগে লড়বে।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।